যে কারণে রিয়ার জামিন খারিজ

রিয়া
ছবি : সংগৃহীত

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার করা হয় অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে। সুশান্তকে মাদক ব্যবহার ও সংগ্রহের অপরাধে অভিনেত্রীকে গ্রেপ্তার করেছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

পরবর্তী সময়ে মাদক মামলায় তাকে জেল হেফাজতে রাখার আদেশ দেন আদালত। বর্তমানে মুম্বইয়ের বাইকুল্লা কারাগারে আছেন এই অভিনেত্রী। গত ১১ই সেপ্টেম্বর দ্বিতীয়বারের মতো মাদক মামলায় রিয়ার জামিন আবেদন খারিজ করেন মুম্বই সেশন কোর্ট। কিন্তু কী কারণে এই অভিনেত্রীকে জামিন দেওয়া হয়নি তা সেই সময় জানা যায়নি।

মঙ্গলবার (১৫ই সেপ্টেম্বর) আদালতের পক্ষ থেকে জানানো হয়েছে, এই মামলার তদন্ত কাজ এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে। এই অবস্থায় অভিযুক্ত জামিন পেলে তিনি প্রমাণ নষ্ট করে দিতে পারেন।

আদালতের আদেশে বলা হয়েছে, রিয়া ও সুশান্ত লিভ টুগেদার করতেন। এই অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ, তিনি সুশান্তের জন্য মাদক জোগাড় করতেন। তার ভাই সৌভিক তাকে এ ব্যাপারে সাহায্য করত। জাইড ভিলাতরা ও আবদেল বসিত নামের দুই মাদক পাচারকারীর কাছ থেকে মাদক কেনা হতো। কোনো কোনো ক্ষেত্রে ক্রেডিট কার্ডের মাধ্যমেও মাদক কেনা হয়েছে। টানা তিন দিন জিজ্ঞাসাবাদের পর গত ৮ই সেপ্টেম্বর রিয়াকে গ্রেপ্তার করে এনসিবি।

তারও আগে এই অভিনেত্রীর ভাই সৌভিক চক্রবর্তী, সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা ও রাঁধুনী দিপেশ সাওয়ান্তকে মাদক কাণ্ডে গ্রেপ্তার করা হয়। রিয়ার আইনজীবী সতীশ মানেশিন্ডে জানিয়েছেন, উচ্চ আদালতে এই অভিনেত্রীর পরবর্তী জামিন আবেদনের পরিকল্পনা চলছে। তবে এই বিষয়ে তাড়াহুড়ো করছেন না তারা।

আই বি এম/আওয়াজবিডি


অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://www.awaazbd.news/author/awaazbdonlinenews

অনলাইন ডেস্ক

mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ