বুধবার জেলা-উপজেলা পরিষদ নির্বাচনে আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি

আওয়ামী লীগ
ফাইল ছবি

জেলা, উপজেলা ও ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু হবে আগামীকাল (বুধবার)। আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা দলের সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে থেকে মনোনয়নের ফরম সংগ্রহ করে জমা দিতে পারবেন।

মঙ্গলবার আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, চলতি মাসের ১৬ তারিখ থেকে ২০ সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ৩টি জেলা পরিষদ, ৯টি উপজেলা পরিষদ ও ৬১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়ন প্রত্যাশীরা ফরম সংগ্রহের করে ২০ সেপ্টেম্বর বিকেল ৫টার মধ্যে মনোনয়নের আবেদনপত্র জমা দিতে পারবেন।

উল্লেখ্য, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সবাইকে যথাযথভাবে স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোন প্রকার লোকসমাগম না করে (এক/দুই জন ব্যক্তির বেশি প্রবেশ না করে) আবেদনপত্র সংগ্রহ ও জমা দেয়ার অনুরোধ করা হয়েছে। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি জমা দিতে হবে।

যেসব জেলা পরিষদে চেয়ারম্যান নির্বাচন হবে সেগুলো হলো: ফরিদপুর, মৌলভীবাজার ও মাদারীপুর।

যেসব উপজেলা পরিষদে চেয়ারম্যান নির্বাচন হবে তা হলো: নওগাঁ মান্দা, যশোর যশোর সদর, বাগেরহাট শরণখোলা, খুলনা পাইকগাছা, মাদারীপুর শিবচর, সুনামগঞ্জ জামালগঞ্জ, কুমিল্লা দাউদকান্দি, চাঁদপুর মতলব দক্ষিণ ও চট্টগ্রাম রাঙ্গুনিয়া।

এসএম/আওয়াজবিডি


অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://www.awaazbd.news/author/awaazbd-online-news

আওয়াজবিডি অনলাইন ডেস্ক

mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ