জুভেন্তাসেই আরও একটি মৌসুম থাকার ইঙ্গিত রোনালদোর

ক্রিস্টিয়ানো রোনালদো

ইতালিয়ান ক্লাব জুভেন্তাসে অন্তত আরও একটি মৌসুম থাকার ইঙ্গিত দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তৃতীয়বারের মতো সেরি আ শিরোপা জয়ের জন্য মুখিয়ে আছেন বলে জানিয়েছেন পর্তুগিজ এই তারকা।

রিয়াল মাদ্রিদের হয়ে দীর্ঘদিন খেলার পর দুই বছর আগে ১০ কোটি ইউরো ট্রান্সফার ফিতে জুভেন্তাসে নাম লেখান রোনালদো। নতুন ঠিকানাতেও আগের মতোই উজ্জ্বল তারকা এই ফরোয়ার্ড। গত দুই মৌসুমেই জিতেছেন ইতালির শীর্ষ লিগ সেরি আ’র শিরোপা। গত মৌসুমের মতো এবারও জুভেন্তাসকে সেরি আ শিরোপা ধরে রাখতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন রোনালদো।

লিগে গত মৌসুমে করেছিলেন ২১ গোল, এবার করলেন আরও দশটি গোল বেশি। এক মৌসুমে ৩০টির বেশি গোল করা জুভেন্তাসের ইতিহাসে তৃতীয় খেলোয়াড় হলেন তিনি। এদিকে, কয়েক মাস ধরে গুঞ্জন, জুভেন্তাস কোচ মাওরিসিও সাররির সঙ্গে সম্পর্ক তেমন ভালো যাচ্ছে না রোনালদোর। নতুন কোনো ক্লাব পাড়ি জমাতে পারেন ৩৫ বছর বয়সী এই ফুটবলার।

তেমন গুঞ্জন উড়িয়ে দিয়ে রোনালদোর ইঙ্গিত, ইতালির শীর্ষ লিগে তৃতীয় শিরোপা জয়ের জন্য মুখিয়ে আছেন তিনি। জুভেন্তাস তাদের টানা নবম সেরি আ শিরোপা হাতে পাওয়ার পর রোনালদো ইনস্টাগ্রামে লিখেছেন, “জুভেন্তাসের টানা নয়টি সেরি শিরোপার গত দুটি জিততে পেরে খুশি!” “সহজ মনে হলেও কাজটা আসলে সহজ ছিল না! বছরের পর বছর প্রতিভা, ত্যাগ ও কঠোর পরিশ্রম দিয়েই আপনি আপনার লক্ষ্যগুলো পূরণ করতে পারেন এবং আগের চেয়ে ভালো করতে পারেন! এবার আমার তৃতীয় সেরি আ শিরোপাটি জেতা যাক।”

প্রতি বছরই সেরি আ শিরোপা জিতে চললেও গত ২৪ বছর ধরে চ্যাম্পিয়নস লিগে শ্রেষ্ঠত্ব দেখাতে পারছে জুভেন্তাস। দুইবার ইউরোপে শ্রেষ্ঠত্ব দেখানো তুরিনের ক্লাবটি সবশেষ এই শিরোপার দেখা পেয়েছিল ১৯৯৫-৯৬ মৌসুমে। রোনালদো অংশগ্রহণে এবার সেই সেই খরাটা ঘুচাতে চাইবে জুভেন্তাস।


অনলাইন ডেস্ক
অনলাইন ডেস্ক
https://www.awaazbd.news/author/awaazbdonlinenews

অনলাইন ডেস্ক

mujib_100
ads
আমাদের ফেসবুক পেজ
সংবাদ আর্কাইভ